• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:০০

এবার ডাক্তার নার্সদের পাশে দাঁড়ালেন শাহরুখ


Share with friends

আবারও বড় হৃদয়ের পরিচয় দিলেন বলিউড বাদশা শাহরুখ খান। করো’নায় অসহায় মানুষদের সাহায্যের পর এবার ডাক্তার নার্সদের পাশে দাঁড়ালেন।

করো’না ভাই’রাসের সংক্রমণ রুখতে যখন গোটা দেশের মানুষ একযোগে ল’ড়াই করছেন, সেই সময় মানুষের পাশে থাকার বার্তা নিয়ে এগিয়ে আসছেন বলিউডের বড় বড় তারকারা। সালমান, অক্ষয়, হৃত্বিকদের সঙ্গে মানুষের পাশে দাঁড়াতে বার বার এগিয়ে আসছেন শাহরুখ খান।

করো’না সংক্রমণ রুখতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল, দিল্লির মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দরাজ হাতে অনুদান দিয়েছেন শাহরুখ। আর্থিকভাবে সহায়তার পর এবার চিকিৎসক, চিকিৎসা কর্মীদের পাশে দাঁড়ালেন বলিউডের কিং খান।

ভা’রতের মহারাষ্ট্রের স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী রাজেশ টোপে জানিয়েছেন, এবার ২৫ হাজার পিপিই দান করেছেন শাহরুখ খান। চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য এগিয়ে এসেছেন কিং খান। সেই কারণে শাহরুখকে ধন্যবাদও জানান রাজেশ টোপে।

ট্যুইট করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ধন্যবাদ জানালে পালটা ট্যুইট করেন কিং খান-ও।

তিনি জানান, মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করেছেন। পাশাপাশি রাজেশ টোপের পরিবার এবং তার টিম যাতে সুস্থভাবে, সুস্থ শরীরে মানুষের কাজ করতে পারে, সেই বার্তাও দেন শাহরুখ।