• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ২:৩৮

করোনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু


Share with friends

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই মৃ’ত্যু হয়েছে বরগুনার আমতলী উপজে’লা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজে’লা চেয়ারম্যান এবং আমতলী উপজে’লার মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জিএম দেলোয়ারের (৭২)। বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী উপজে’লা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মক’র্তা ডা. শংকর প্রসাদ অধিকারী। এ ঘটনায় আমতলী উপজে’লা লকডাউন করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা ১১টার দিকে আমতলী সদর ইউনিয়নের লোচা গ্রামের নিজ বাড়িতে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃ’ত্যুবরণ করেন জিএম দেলোয়ার। মৃ’ত্যুর সঙ্গে সঙ্গে তার বাড়ি লকডাউন করে দেয় উপজে’লা প্রশাসন।

এর আগে করোনা ভাইরাসের উপসর্গ থাকায় বুধবার (৮ এপ্রিল) বেলা ১১টার দিকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য যান জিএম দেলোয়ার। এসময় সেখানে কর্ম’রত চিকিৎসক তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান। কিন্তু রিপোর্ট আসার আগেই এক দিনের মা’থায় মৃ’ত্যুবরণ করেন তিনি।

মৃ’ত্যুর একদিন পর শুক্রবার (১০ এপ্রিল) দুপুর দুইটার দিকে পটুয়াখালীতে তার রিপোর্ট আসে। এতে তিনি করনা পজিটিভ ছিলেন বলে উল্লেখ করা হয়।

বরগুনার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জিএম দেলোয়ারই বরগুনায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন এবং এ ভাইরাসে আক্রান্ত হয়ে বরগুনায় প্রথম মা’রা যাওয়া ব্যক্তিও তিনি।