• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৪:০৬

করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আ’ট’ক


Share with friends

প্রা’ণঘাতী করোনাভাইরাস থেকে বাংলাদেশকে মুক্ত করার জন্য ২৫ হাজার কোটি টাকা চেয়ে ভিডিও বার্তা দেয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজে’লার সেই যুবককে আ’ট’ক করেছে পু’লিশ।

আ’ট’ক শ্রাবণ (২৫) উপজে’লার নোয়াগাঁও গ্রামের আশিক মিয়ার ছে’লে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নোয়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আ’ট’ক করে পু’লিশ।

দুদিন আগে ফেসবুকে শ্রাবণের একটি ভিডিও বার্তা ভাইরাল হয়। সেই ভিডিওতে শ্রাবণ নিজেকে বিজ্ঞান বিভাগের ছাত্র দাবি করে বলেন, তিনি গবেষণায় পেয়েছেন; কী’ভাবে বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন। শুধু বাংলাদেশ নয়, গোটা বিশ্বকে থেকে তিনি করোনাভাইরাস থেকে মুক্ত করতে পারবেন।

ভিডিও বার্তায় বাংলাদেশকে করোনাভাইরাস থেকে মুক্ত করার বিনিময়ে ২৫ হাজার কোটি টাকা এবং বিশ্বকে মুক্ত করার জন্য এক লাখ কোটি টাকা দাবি করেন শ্রাবণ। এটিকে ‘ডিল’ উল্লেখ করে যোগাযোগ করার জন্য নিজের মুঠোফোন নম্বরও দেন তিনি।

শ্রাবণের এই ভিডিও ভাইরাল হয় ফেসবুকের বিভিন্ন গ্রুপে। অনেকেই তাকে গ্রে’ফতার করার দাবি জানান পু’লিশের কাছে। এর প্রেক্ষিতে শুক্রবার রাতে শ্রাবণের বাড়িতে অ’ভিযান চালিয়ে সরাইল থা’না পু’লিশ তাকে আ’ট’ক করে।

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পু’লিশ সুপার (সরাইল সার্কেল) মাসুদ রানা আ’ট’কের বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্রাবণকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী’ উদ্দেশ্য নিয়ে সে এই ঘটনা ঘটিয়েছে সেটি খতিয়ে দেখা হবে। তার বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।