• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৫:৩৮

কৃষককে নির্যাতনকারী সেই চেয়ারম্যান গ্রেফতার


Share with friends

৩৩৩ এ ফোন করে খাদ্য সহায়তা চাওয়ায় কৃষককে নি’র্যাতনকারী নাটোরের লালপুরের অর্জনপুর –বরমহাটী ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তারসহ ৩ জনকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল ১০টায় পাবনা ঈশ্বদী থেকে তাদের গ্রে’ফতার করে পু’লিশ।

গ্রে’ফতারকৃত অ’পর ২ জন হলেন- ওই ইউনিয়নের মেম্বার রেজা ও গ্রাম পু’লিশ রুবেল।

নাটোরের পু’লিশ সুপার লিটন কুমা’র সাহা জানান, শুক্রবার সকাল ১০টার দিকে তাদের পাবনা জে’লার ঈশ্বরদী থেকে লালপুর থা’না পু’লিশ তাদের গ্রে’ফতার করে। বিকেলে তাদের আলাদতের মাধ্যমে জে’ল হাজতে প্রেরন করা হবে।

গত এপ্রিল ৩৩৩ এ ফোন দেন লালপুর উপজে’লার আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইস’লাম। এসময় তিনি করো’না ভাই’রাসের কারণে বেকার হয়ে পড়া তিনিসহ ঐ গ্রামের গ্রামের দরিদ্র মানুষদের জন্য খাদ্য সহায়তা চান এর প্রেক্ষিতে লালপরের উপজে’লা নির্বাহী কর্মক’র্তা অর্জনপুর –বরমহাটী (এ-বি) ইউপি চেয়ারম্যানকে খাদ্য সহায়তার নির্দেশ দেন।

এই ঘটনায় ১২ এপ্রিল স্থানীয় ইউপি চেয়ারম্যান ওই কৃষককে ইউপি কার্যালয়ের ডেকে নিয়ে নি’র্যাতন করেন। ১৫ এপ্রিল দুপুরে কৃষক শহিদুল ইস’লাম লালপুর থা’নায় চেয়ারম্যানসহ ৩ জনকে অ’ভিযু’ক্ত মা’মলা করেন।

মা’রপিটের ২দিন পর ১৪ এপ্রিল কৃষক শহিদুল ইস’লামের ছবি এডিট করে র’ক্তাক্ত ছবি ফেসবুকে ভাই’রাল করা হয়। ছবি ভাই’রালের বিষয়ে পু’লিশ সুপার লিটন কুমা’র সাহা বলেন, ছবিটি অ’তিরঞ্জিত করে ভাই’রালের বিষয়টি সাইবার টিম কাজ করছে।

পু’লিশ সুপার বলেন, ছবিটি লালমনিরহাট থেকে ভাই’রাল করা হয় বলে প্রাথমিকভাবে তারা নিশ্চিত হয়েছেন।