• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৩:০৯

নারী ইউপি সদস্যর বাড়িতে ভিজিডি কার্ডের ১৯ বস্তা চাল


Share with friends

সিরাজগঞ্জের তাড়াশে মাজেদা খাতুন নামে এক ইউপি সদস্যর বাড়িতে পাওয়া গেল ভিজিডি কার্ডের ১৯ বস্তা চাল। মাজেদা খাতুন উপজে’লার সগুনা ইউনিয়নের ৪, ৫, ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বিন্নাবাড়ি গ্রামের আব্দুল হামিদের স্ত্রী’।

সরেজমিনে দেখা যায়, ওই নারী ইউপি সদস্য তার বসতঘরের মেঝেতে রেখেছেন চালের বস্তাগুলো।

এদিকে অ’ভিযুক্ত ইউপি সদস্য মাজেদা খাতুন বলেন, ১৯ বস্তা চালের মধ্যে ১০ বস্তা তার নাতনীর স্বামী সুজন মিঞা কিনে রেখেছেন। ৫ বস্তা তার ছে’লে উজ্জল হোসেন ও ৪ বস্তা তিনি নিজে কিনেছেন। তবে অবস্থা বেগতিক বুঝতে পেরে তার বক্তব্য পাল্টে বলেন, তার নিজের নামে ও তার ছে’লের স্ত্রী’ আম্বিয়ারা খাতুনের নামে ভিজিডি কার্ড রয়েছে। ৯ বস্তা চাল তাদের দু’জনের ভিজিডি কার্ডের।

সগুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ হেল বাকি জানান, নিয়মানুযায়ী ভিজিডি কার্ডধারীদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। কার্ডধারীদের ২/৪ জন চাল বিক্রি করে থাকেন।

এ প্রসঙ্গে উপজে’লা নির্বাহী কর্মক’র্তা ইফ্ফাত জাহান দৈনিক ইত্তেফাককে বলেন, গত (১৭ মা’র্চ) সগুনা ইউনিয়নে ভিজিডি কার্ডের চাল বিতরণ করা হয়েছে। সেখানে ট্যাগ অফিসারও উপস্থিত ছিলেন। ইউপি সদস্য মাজেদা খাতুন হয়তবা চালগুলো তারও আগে কিনে রেখেছেন। নিয়মানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।