• ঢাকা
  • শনিবার, ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ৯ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৪:১৭

বরিশালে পিপিই পরা মেডিকেল রিপ্রেজেন্টেটিভের মৃত্যু


Share with friends

বরিশাল-ঢাকা মহাসড়কের গড়িয়ারপাড় নামক স্থানে রাস্তার পাশে অ’জ্ঞান অবস্থায় পড়ে ছিল বেক্সিমকো ফার্মা’র এরিয়া ম্যানেজার সুজিত হালদার। গায়ে পিপিই জড়ানো। করানা আতংকে কেউ তার কাছে ঘেষেনি। পড়ে পু’লিশ এসে তাকে উ’দ্ধার করে শেবাচিম হাসপতা’লে ভর্তি করে। কিন্দু বাঁ’চানো যায়নি তাকে।

স্থানীয়দের মাধ্যমে জানাগেছে, বুধবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গড়িয়ারপাড় এলাকায় রাস্তার পাশে জ্ঞান হা’রানো অবস্থায় পড়ে থাকা ব্যক্তির নাম সুজিত হালদার (৪০)।
তিনি বেক্সিমকো ফর্মাসিটিউক্যাল কোম্পানীর এরিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সাথে মোঃ শাহে নেওয়াজ নামে একজন সহযোগী রয়েছেন।

শাহে নেওয়াজ জানান, বরিশাল থেকে তারা গৌরনদী উপজে’লায় যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরবাইক (ঢাকা মেট্রো-হ-৪৬-১৩৩৬) দাড় করিয়ে রাস্তার পাশে একটি গাছের উপর বসে পড়েন।
এর একটু পরেই তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং শ্বা’সক’ষ্ট শুরু হয়। এসব দেখে মুঠোফোনে ওই ব্যক্তির বাড়িতে খবর দেয়া হয়।

কিন্তু স্বজনদের আসতে দেরিয়ে হওয়ায় পার্শ্ববর্তী এয়ারপোর্ট থা’না পু’লিশকে খবর দেয়া হয়।
খবর পেয়ে এয়ারপোর্ট থা’নার উপ-পরিদর্শক (এসআই) ওয়ারেজসহ একটি টিম ঘটনাস্থলে পৌঁছে দ্রুততার সাথে ওই ব্যক্তিকে উ’দ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতা’লে ভর্তি করে দেয়।শেবাচিম হাসপাতাল সূত্রে জানাগেছে, ‘সুচিত হালদার নামের ওই ব্যক্তিকে উ’দ্ধার হাসপাতা’লের করো’না ওয়ার্ডে আইসোলেশনে রাখা হয়েছিল। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে এয়ার এম্বুলেন্স যোগে ঢাকা নেয়ার পথে সে মা’রা যায়। সুজিদ হালদারের স্ত্রী’, এক ছে’লে ও এক মে’য়ে সন্তান রেখে গেছেন।