• ঢাকা
  • সোমবার, ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১১ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:০৯

ভাত বেশী খাওয়ার জন্য সৎ মে’য়ে কে মা আর মামা মিলে হ”ত্যা করে


Share with friends

কুষ্টিয়ার খোকসা উপজে’লার কাদিরপুরে অর্পিতা দাস পূজা (১৫) নামে এক স্কুলছা’ত্রীর মা’থায় হাতুড়ি দিয়ে আ’ঘাত করে হ’ত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে এই হ’ত্যার ঘটনা ঘটে।

হ’ত্যাকা’ণ্ডে জ’ড়িত থাকার অ’ভিযোগে পূজার সৎ মামা প্রদীপ দাসকে আ’ট’ক করেছে খোকসা থা’না পু’লিশ। নি’হত ওই স্কুলছা’ত্রী কাদিরপুর গ্রামের গৌতম কুমা’র দাসের মে’য়ে।

স্থানীয় এলাকাবাসী ও পু’লিশ সূত্রে জানা যানা যায়, সম্পত্তির লো’ভে পূর্বপরিকল্পনা মোতাবেক আজ দুপুরে ভাত খাওয়া অবস্থায় ভাগ্নি অর্পিতা দাস পূজাকে হাতুড়ি দিয়ে মা’থায় আ’ঘাত করে হ’ত্যা করে সৎ মামা প্রদীপ দাস।

স্কুলছা’ত্রী পূজার মা আট বছর আগে মা’রা যান। ব্যবসায়ী বাবার বাড়িতে দাদির কাছে থাকত সে। বাবার দ্বিতীয় স্ত্রী’’ ও শ্যালক প্রদীপ দাস সম্পত্তির লো’ভে মঙ্গলবার দুপুরে এ হ’ত্যাকা’ণ্ড ঘটায় বলে ধারণা স্থানীয়দের।

খোকসা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই স্কুলছা’ত্রীর লা’শ উ’দ্ধার করা হয়েছে। নৃংশস এই হ’ত্যার সঙ্গে জ’ড়িত থাকার অ’ভিযোগে নি’হতের সৎ মামা প্রদীপ দাসকে আ’ট’ক করা হয়েছে।

ওসি জানান, ভুক্তভোগীদের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে, পূর্বপরিকল্পনা মোতাবেক সম্পত্তির লো’ভেই এ ঘটনা ঘটে থাকতে পারে। লা’শ ময়নাত’দন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতা’লের ম’র্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় খোকসা থা’নায় মা’মলার প্রস্তুতি চলছে।