• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ৩:২৭

মন্ত্রীর গানম্যানের গু’লিতে যুবক নিহত


Share with friends

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, ১৭ এপ্রিল ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযোদ্ধা বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যানের গু’লিতে শহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় গানম্যান এএসআই কিশোর কুমার মন্ডলকে আজ গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে কুতুবদিয়া এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে। এ সময় মাহিন উদ্দিন নামে আরেকজন গু’লিবিদ্ধ হয়েছেন। কিশোর ও হতাহতরা পরস্পর বন্ধু বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, হতাহতের ঘটনায় অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করা হয়েছে। তার পরস্পর বন্ধু। প্রায়ই তারা এলাকায় আড্ডা দিতেন। বৃহস্পতিবার দিবাগত রাতে কুতুবদিয়া এলাকার লায়ন হাবিবের একটি পতিত বালির মাঠে তারা বসে আড্ডা দিতে দেখা গেছে।

গাজীপুরের পুলিশ সুপার সামসুন্নাহার জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব পরিকল্পিতভাবে এই হতাহতের ঘটনা ঘটেছে। তবে আমরা বিভিন্ন ধরণের কারণ পাচ্ছি। এর মধ্যে ব্যক্তিগত আক্রোশের ব্যাপারটা রয়েছে। এছাড়া এএসআই কিশোরের স্ত্রীর সাথে আহত মহিমের পরকিয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বের কথাও শোনা যাচ্ছে। আমরা সব কিছুকে মাথায় রেখেই কাজ করছি। ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় হ’ত্যা মামলা করা হয়েছে।

গতরাতে পিস্তল দিয়ে শহিদ ও মঈনকে গুলি করে কিশোর। এতে শহিদ ঘটনাস্থলেই মারা যায় এবং মঈনের পেটে ও বুকের এক পাশে গু’লিবিদ্ধ হয়। গুলির শব্দ পেয়ে এলাকাবাসী ছুটে আসলে কিশোর দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ আহতকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারি হাসপাতালে পাঠায়। মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কেএ/ডিএ