• ঢাকা
  • রবিবার, ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি

রাত ২:৪৬

লকডাউনের সময়ে কি করে সময় পার করছেন? জানালেন কাজল


Share with friends

করোনাভাইরাসের কারণে ভারতে এখন লকডাউন চলছে। এই সময়টাতে স্বামী অজয় দেবগন ও দুই সন্তানের সঙ্গে মুম্বাইয়ে নিজের বাংলোতে অবস্থান করছেন অ’ভিনেত্রী কাজল।

এদিকে সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ১০ মিলিয়ন অনুসারীর মাইলফলক অর্জন করেছেন এই অ’ভিনেত্রী। এ উপলক্ষে ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্বে অংশ নেন তিনি। এতে এক ভক্ত তাকে প্রশ্ন করেন— লকডাউনের সময়ে কি করে সময় পার করছেন?

কাজল বলেন, ‘আমি অনেক সেলাইয়ের কাজ করি। আমা’র মে’য়ের জন্য একটি পোশাক বানিয়েছি। বর্তমানে ছে’লের জন্য একটি টি-শার্ট তৈরি করছি। ভাগ্য ভালো সে এখনো ছোট।’

২০১৫ সালে ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলেন কাজল। সেই সময় রোহিত শেঠি পরিচালিত দিলওয়ালে সিনেমা’র শুটিং করছিলেন তিনি। এতে দীর্ঘদিন পর ফের শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধেন এই অ’ভিনেত্রী। এছাড়া সিনেমাটিতে আরো অ’ভিনয় করেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন।

কাজল বলেন, ‘১০ মিলিয়ন মাইলফলকের জন্য ধন্যবাদ। বিশ্বা’সই হচ্ছে না মাত্র পাঁচ বছরে এত বড় পরিবার তৈরি হয়েছে। মনে আছে, ঠিক পাঁচ বছর আগে দিলওয়ালে সিনেমা’র শুটিংয়ের সময় প্রথম ইনস্টাগ্রামে আসি। এখানে আসার পর অনেক মজা পেয়েছি। যদিও ইনস্টাগ্রামে আসার কোনো কারণ পাইনি কিন্তু বিষয়টি অনেক উপভোগ করেছিলাম এবং এখনো করছি।’