• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি

বিকাল ৪:৫৯

লকডাউনে মা’থা মুড়িয়ে ফেললেন জনপ্রিয় অ’ভিনেত্রী জয়া ভট্টাচার্য


Share with friends

অ’ভিনেত্রী জয়া ভট্টাচার্যকে মনে আছে? ‘কিউকি সা’স ভি কভি বহু থি’, ‘ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়’, সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে অ’ভিনয় করতে দেখা গিয়েছে জয়া ভট্টাচার্যকে। এমনকি শাহরুখ-ঐশ্বর্য-র ছবি ‘দেবদাস’-এও একটি ছোট চরিত্রে অ’ভিনয় করেছেন জয়া। সম্প্রতি, নিজের লম্বা চুল কে’টে ফেলে এক্কেবারে ন্যারা হয়ে যেতে দেখা গিয়েছে জয়াকে।

লকডাউনের এই সময়ে নিজের চুল কে’টে ফেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়া ভট্টাচার্য। ইনস্টাগ্রামে বেশকয়েকটি ভিডিয়ো পোস্ট করে জয়া বলেছেন, ”বহুদিন ধরে এটা করতে চেয়েছি, তবে কোনওভাবে এমন কাজ করে ফেলার জন্য প্রেরণা পাই নি। তবে এখন অনেক খোলামেলাভাবে কাজ করতে পারবো। জয়ার কথায়, প্রতিদিন বাড়িতে ফিরে পোষ্যদের খাইয়ে, সকলকে রেশন দিয়ে গরম জলে স্নান করি। এক্ষেত্রে আমা’র পক্ষে চুলের যত্ন নেওযা ভীষণই কঠিন। আর তাই চুলটা কে’টে ফেলার সিদ্ধান্ত নিয়েই ফেলেছি। আমা’র কাছে অ’ভিনয়টা গুরুত্বপূর্ণ, কেমন দেখতে সেটা নয়।”

আরও একটি ভিডিয়োতে জয়া বলেছেন, ”আমাকে আমা’র গাড়ির চালক সহ বেশকিছু মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য বের হতেই হয়। আর আমা’র পক্ষে সবসময় এসিতে থাকা সম্ভব হয় না। আমা’র আমি শুধুমাত্র সৌন্দর্যের জন্য চুল নিয়ে ব্যস্ত থাকতে পারবো না। তারজন্য পরচুলা তো রয়েছেই।” পাশাপাশি চুল কা’টার সময় সেই চুল ক্যানসার রোগীদের দেওয়ার কথাও বলতে দেখা যায় জয়া ভট্টাচার্যকে।